কলা খেয়ে ভাইরাল হলো বরুণ

বলিউডের এই প্রজন্মের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান ব্যস্ততার ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব থাকেন। অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে যেমন পারেন তেমনি নানা কর্মকাণ্ড করেও মাতিয়ে রাখেন ভক্তদের। সম্প্রতি একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, গাড়ির ভেতরে বসে কলা খাচ্ছেন বরুণ। স্বাভাবিক ভাবে নয়, স্টাইল করে কলা খাচ্ছেন। যারা তার ছবি তুলছে ও ভিডিও করছে গাড়ির ভেতর থেকেই কীভাবে কলা ছিলে খেতে সেটাই যেনো দেখিয়ে দিচ্ছেন তিনি। এই ভিডিওটি প্রকাশ হতে না হতেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে।

ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ নিয়মিত সিনেমায় অভিনয় করে চলেছেন। আগামীতে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে দেখা মিলবে তার। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুরকে। ১৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

সামনে বলিউড কাঁপাতে আসছে বরুণ অভিনীত নাচনির্ভর সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। কোরিওগ্রাফার-চিত্রনির্মাতা রেমো ডি সুজার এ ছবিতে তার বিপরীতে আছেন শ্রদ্ধা কাপুর ও নোরা ফাতেহি। আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply