এস এস সি ২০০৬ এবং এইচ এস সি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের গ্রান্ড ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতি বছরের ন্যায় এবছরও ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে এস এস সি ২০০৬ এবং এইচ এস সি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের গ্রান্ড ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মে) “SSC’2006 & HSC’2008 Students Of Bangladesh” নামে ফেইসবুক গ্রুপের আয়োজনে রাজধানীর বাংলা মোটর রূপায়ণ টাওয়ারের ওয়াটার ফল রেস্টুরেন্টে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় সারা বাংলাদেশ থেকে আগত ‘০৬-‘০৮ ব্যাচের আনুমানিক ৫০০ জন শিক্ষার্থীরা অংশ নেয় ইফতার মাহফিলে।

এই গ্রান্ড ইফতার মাহফিলের আয়োজকবৃন্দ জানান, এখন থেকে প্রতি বছর আমরা আরও বড় পরিসরে আমাদের ‘০৬-’০৮ ব্যাচের মিলনমেলার আয়োজন করব। এই গ্রান্ড ইফতার মাহফিল তথা মিলনমেলা আয়োজনের উদ্দেশ্য হল সারা বাংলাদেশে এস এস সি ২০০৬ এবং এইচ এস সি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের একতা দৃঢ় করা।

সারা বাংলাদেশের এস এস সি ২০০৬ এবং এইচ এস সি ২০০৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের একত্রিত ভাবে একটি বন্ধনে আবদ্ধ রাখা। সেই সাথে সামনের দিনগুলোতে সবাই একত্রিত ভাবে দেশের  ও সমাজের জন্য ভালো কিছু করা।

সারা বাংলাদেশের ‘০৬-‘০৮ ব্যাচের এখনো যারা আমাদের ফেইবুক গ্রুপে যুক্ত হতে পারেননি, তারা আমাদের গ্রুপ লিংক https://web.facebook.com/groups/2086783434884866/?ref=group_header এর মাধ্যমে যুক্ত হতে পারেন। 


Leave a Reply