বাহরাইনে সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় অমিও রঞ্জন দেবনাথ (৫৪) নামে বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সুভাস রায় (৪১) নামের অপর এক বাংলাদেশি। দেশটির চিতরা নামক স্থানের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত সুভাসকে স্থানীয় পুলিশ উদ্ধার করে স্থানীয় মানামা সালমানিয়া মেডিকেল কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করেন। নিহত অমিও রঞ্জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। অপর গাড়ি ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত অমিও রঞ্জন দেবনাথ ব্রাহ্মণবাড়ীয়া সদরের পাইকপাড়ার উদয় দেবনাথের পুত্র। তিনি বাহরাইনে হিন্দু মহাজোটের উপদেষ্টা ছিলেন।

আহত সুভাস রায় মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার কুমিও পুলকুনার কৃষ্ণ পাদা দাসের পুত্র। সুভাস রায় বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

দূতাবাস সূত্রে জানা গেছে, দুর্ঘটনার স্বীকার ২ বাংলাদেশি দীর্ঘদিন বাহরাইনে বসবাস করে আসছে। রোববার বেলা ১১টার দিকে সুভাস রায়ের একটি পিক আপ গাড়ি নিয়ে অমিও রঞ্জন তার ব্যাক্তিগত কাজে একটি অফিসে যাচ্ছিলেন।

যাওয়ার পথে পিছনের দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেট কার পাশ থেকে ধাক্কা মারলে দুর্ঘটনায় স্বীকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় অমিও রঞ্জন দেবনাথ। খবর পেয়ে পুলিশ এসে আটক করে ওই গাড়ি ও চালককে।

Leave a Reply